আদরের দিন
- রিফাতুল ইসলাম ১৯-০৫-২০২৪

চলে  যায়  আদরের  দিন ।
শিশুদের  খেলনায়  ভেসে  উঠে  আমাদের  প্রেমের  ঋণ । পাখির  পালকে  বিষাদের  হাতছানি । সন্ধ্যার  বুকে  মলিন  হাওয়া । মেঘেদের  গাঢ়  রঙে  রঙিন  মূর্ছনা ।

চলে  যায়  আদরের  দিন ।
হঠাৎ  আচমকা  আমরা  সব  হারাই ।
হারাই  প্রেমিকার  প্রিয়  হাতঘড়ি, বন্ধুর  লাইটার । দেশলাই  কাঠি'তে —
হঠাৎ  জ্বেলে  উঠে  হারানোর  বিরহ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।